National

নোয়াখালীতে সড়ক দুর্ঘটনায় ছাত্রদল নেতাসহ তিনজন নিহত

নোয়াখালীর সুবর্ণচর ও বেগমগঞ্জ উপজেলায় সড়ক দুর্ঘটনায় ছাত্রদলের এক নেতাসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পাঁচজন

মঙ্গলবার দুপুরে পৃথক দুটি স্থানে এই হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হচ্ছেন, সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ও পশ্চিম চরবাটা গ্রামের আব্দুল মোতালেবের ছেলে মো রাছেল (৩০), হাতিয়া উপজেলার জোড়খালী গ্রামের আজিজুল হকের ছেলে নোমান হোসেন (৩৬) ও বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের সাহেবেরহাট এলাকার জাহাঙ্গীর কবিরের ছেলে মেহরাজ হোসেন (২০)।

আহতদের নাম-পরিচয় জানা যায়নি। তবে এদের মধ্যে চারজনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও অপর একজনকে ঢাকা স্থানান্তর করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুর ২টার দিকে সোনাপুর-চেয়ারম্যানঘাট সড়কের সুবর্ণচর উপজেলার তালতলি এলাকার মুকবুলিয়া উচ্চ বিদ্যালয়ের সামনে সোনাপুর থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী সিএনজিকে সামনে থেকে চাপা দেয় কন্টেইনারবাহী একটি লরি। এতে সিএনজিটি ধুমড়েমুচড়ে গিয়ে ঘটনাস্থলে ছাত্রদল নেতা রাছেল ও স’ মিল শ্রমিক নোমান নিহত ও অপর তিন যাত্রী আহত হন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহেদ উদ্দিন জানান, ঘটনাস্থল থেকে লরি ও সিএনজিটি আটক করা হয়েছে। আহতদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপরদিকে, বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশিদ জানান, দুপুর ১টার দিকে বেগমগঞ্জ উপজেলার কাদিরপুর ইউনিয়নের পূর্ব গয়েছপুর এলাকায় মাটিবাহী একটি পিকআপ ভ্যানের ধাক্কায় তিন মোটরসাইকেল আরোহী আহত হয়েছেন। আহতদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় দুজনকে চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে মেহরাজ হোসেনের মৃত্যু হয়।

Related Articles

Close