Entertainment

আজ আমরা বিয়ে করছি: মিথিলা

‘কোনো একটা সম্পর্ক তো অবশ্যই আছে।’ সৃজিত মুখার্জির সঙ্গে সম্পর্ক নিয়ে গত ২১ নভেম্বর বলেছেন বাংলাদেশের ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী, মডেল ও উপস্থাপক মিথিলা। ভারতের এ সময়ের অন্যতম জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন? সেদিন তিনি বলেছিলেন, ‘এটা সারপ্রাইজ থাকুক। বিয়ে হতে পারে, না-ও হতে পারে। বিয়ে হলে জানতে পারবেন, না হলেও জানতে পারবেন।’ আজ শুক্রবার সকালে আবারও কথা হলো মিথিলার সঙ্গে। তিনি এখন আছেন কলকাতায়। বিয়ে নিয়ে সেখান থেকে কথা বললেন প্রথম আলোর সঙ্গে।

আপনি এখন কোথায়?
কলকাতায়। গত মঙ্গলবার এসেছি।

আপনার সঙ্গে আর কে কে গেছেন?
আমি, আমার মেয়ে আইরা। এরপর এসেছেন আব্বু, আম্মু, ভাইবোন; আমাদের পরিবারের মানুষজন।

আপনি হোটেলে আছেন?
না না, দক্ষিণ কলকাতায়, সৃজিতের বাসায়।

আজ আপনাদের বিয়ে?
ঠিকই শুনেছেন। আজ সন্ধ্যায় সৃজিত আর আমার বিয়ে। একেবারেই ঘরোয়াভাবে। শুধু রেজিস্ট্রি হবে। এখানে আমাদের দুজনের পরিবারের মানুষজন আর ঘনিষ্ঠ কয়েকজন বন্ধু থাকবেন। বিয়ের পর বাইরে একটি হোটেলে সবাই মিলে রাতের খাবার খাব।

বিয়ের জন্য কেমন প্রস্তুতি নিচ্ছেন?
সকাল থেকে খুব ব্যস্ত আছি। নিজেই সাজব। বিয়ের জন্য আড়ং থেকে জামদানি শাড়ি কিনেছি।

বিয়েতে সৃজিত কী পরবেন?
ও পাজামা, পাঞ্জাবি আর জহরকোট পরবে। এগুলো কলকাতা থেকে কেনা হয়েছে।

মেয়ের বু জামাইয়ের জন্য আপনার আব্বু–আম্মু কী উপহার নিয়ে গেছেন?
উপহার দেওয়া–নেওয়া তো অনেক দিন আগে থেকেই হচ্ছে। কিছুদিন আগে সৃজিত ঢাকা গিয়েছিল। তখনো ওর জন্য অনেক কেনাকাটা হয়েছে। এবার আসার সময় আব্বু চারটা ইলিশ মাছ এনেছেন। প্রতিটির ওজন ২ কেজি। এখানে সবাই পদ্মার ইলিশের দারুণ ভক্ত।

হানিমুন করতে কোথায় যাবেন?
আমরা দুজনই কাজপাগল। আগামীকাল শনিবার সকালে আমরা জেনেভায় যাব। সেখানে একটি বিশ্ববিদ্যালয়ে আমার পিএইচডি রেজিস্ট্রেশন করতে হবে। পাশাপাশি একটু বেড়ানো হবে। সব মিলিয়ে সেখানে আমরা এক সপ্তাহ থাকব। আসলে সেখানে কাজটাই হবে।

সৃজিত এবং আপনি বিয়ে করবেন, এমনটা কবে থেকে ভাবছেন?
অনেক দিন থেকেই কথা হচ্ছে। আসলে এগুলো আমরা সবাইকে জানাতে চাইনি। বিষয়টা একেবারেই আমাদের ব্যক্তিগত। সেভাবেই রাখতে চেয়েছি। অনেক আগে থেকে সৃজিতের সঙ্গে আমার পরিচয়। আমাদের দুজনের কয়েকজন কমন বন্ধু আছে। এভাবেই আলাপ, একসময় বিয়ের ব্যাপারটাও সামনে চলে আসে।

আপনাদের সুখী ও সুন্দর দাম্পত্য জীবন প্রত্যাশা করছি।
ধন্যবাদ।

Related Articles

Close